রবিবার, ১২ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় পেনশন স্কিম মেলা উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে পিরোজপুরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করেইন্দুরকানীতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন জেপি’র চেয়ারম্যান প্রার্থী মাহিবুল হোসেনের মনোনয়নপত্র বাতিল পিরোজপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেফতার ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে, কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই ভান্ডারিয়া উপজেলা নির্বাচনে তিন পদে ৬ প্রার্থীর মনোনয়ন দাখিল কাউখালীতে গাজার গাছ সহ যুবক গ্রেফতার ভান্ডারিয়ার অটো চালক কাওসারের লাশ কাঠালিয়ায় উদ্ধার কাউখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মিশুক ড্রাইভার নিহত ভান্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মিরাজুল ইসলামের মনোনয়নপত্র দাখিল ভান্ডারিয়ায় স্কাউট ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু ভান্ডারিয়ার চরখালী ফেরীতে বাসের ধাক্কায় অল্পেরর জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রীসহ বাস ॥ ৪ টি মোটর সাইকেল নদীতে॥ বাস চালক আটক পিরোজপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, বিক্ষোভ-মানববন্ধন কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন
ইন্দুরকানীতে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে তিন তলার ছাদ থেকে পড়ে বৃদ্ধার মৃত্যু

ইন্দুরকানীতে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে তিন তলার ছাদ থেকে পড়ে বৃদ্ধার মৃত্যু

পিরোজপুর প্রতিনিধিঃ
ইন্দুরকানীতে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে মনোয়ারা বেগম (৭৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে ইন্দুরকানী বাজারের বেলতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। মনোয়ারা বেগম মোড়েলগ্ঞ্জ উপজেলা পুটিখালী গ্রামের মৃত্যু আঃ সোবহান খানের স্ত্রী । তিনি মোড়েলগঞ্জ থেকে কয়েক দিন আগে ইন্দুরকানী বাজারে তার জামাই বালু ব্যবসায়ী শহিদুল বাসায় বেড়াতে আসেন।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে বাসার ছাদে চালের গুড়া শুকানোর জন্য গেলে ছাদ সংলগ্ন ১১হাজার কেঃ বিঃ ভোল্টের বিদ্যুৎ লাইনের তারের স্পর্শে ৩ তলা ছাদ থেকে তিনি ছিটকে মটিতে পড়ে যান । পরে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।
এব্যাপারে তার মেয়ে স্কুল শিক্ষিকা নাজমা জানান, সকালে মাকে বাসায় রেখে আমি এবং আমার স্বামী বের হয়ে স্কুলে যাই । খবর পেয়ে এসে মাকে নিয়ে হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!